Abu Shaid

YouTuber

Entrepreneur

0

No products in the cart.

Abu Shaid
Abu Shaid
Abu Shaid
Abu Shaid
Abu Shaid

YouTuber

Entrepreneur

Blog Post

বিকাশ থেকে টাকা ইনকাম করার উপায়

বিকাশ থেকে টাকা ইনকাম করার কয়েকটি উপায় রয়েছে। আপনি চাইলে বিকাশ থেকেও টাকা ইনকাম করতে পারবেন। অনেকেই বিকাশ একাউন্ট ব্যবহার করে টাকা লেনদেন করে থাকে। কিন্তু, বিকাশ থেকেও যে টাকা আয় করা যায় সেটা অনেক কম সংখ্যক মানুষ জানে। আপনি যদি বিকাশ একাউন্ট দিয়ে টাকা ইনকাম করতে চান, তবে পোস্টটি সম্পূর্ণ পড়ুন। আজকের এই পোস্টে আপনাদের সাথে আলোচনা করবো, কিভাবে বিকাশ একাউন্ট থেকে টাকা ইনকাম করা যায়

বিকাশ থেকে টাকা ইনকাম করার উপায়

বিকাশ থেকে টাকা ইনকাম করার উপায়

বিকাশ থেকে টাকা ইনকাম করার কয়েকটি উপায় রয়েছে। আপনি চাইলে শুধু বিকাশ দিয়ে লেনদেন নয়, টাকা ইনকাম ও করতে পারবেন। কিন্তু, জানেন না যে, কিভাবে বিকাশ একাউন্ট দিয়ে টাকা ইনকাম করা যায়? চিন্তার কিছু নেই। চলুন দেখে নেয়া যাক, কি কি উপায়ে বিকাশ একাউন্ট থেকে টাকা ইনকাম করা যায়।

  • গেম খেলে বিকাশ থেকে টাকা ইনকাম
  • বিকাশ পয়েন্ট দিয়ে টাকা ইনকাম
  • বিকাশ এজেন্ট ব্যবসা করে টাকা ইনকাম

উপরোক্ত নিয়মগুলো অনুসরণ করে আপনি চাইলে বিকাশ একাউন্ট থেকে টাকা আয় করতে পারবেন। তো চলুন, বিকাশ একাউন্ট থেকে টাকা ইনকাম করার উপায়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

গেম খেলে বিকাশ থেকে টাকা ইনকাম

আপনার হাতে যদি একটি স্মার্টফোন থাকে, তবে সেটি দিয়ে বিকাশ থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনার ফোনে বিকাশ অ্যাপ ইন্সটল করে নিতে হবে। এরপর, বিকাশ অ্যাপ থেকে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। বিকাশ অ্যাপ দিয়ে গেম খেলার জন্য, 

  1. প্রথমেই বিকাশ অ্যাপ এর ভিতর পিন নাম্বার দিয়ে লগিন করতে হবে।
  2. এরপর More অপশন থেকে গেমস অপশনে যাবেন।
  3. অতঃপর, বিকাশ বার্ডস গেম খেলে জয়লয়াভ করে পয়েন্ট অর্জন করতে পারবেন।
  4. এই পয়েন্টগুলো দিয়ে টাকা নিতে পারবেন। 
  5. এরপর সেই টাকা ক্যাশ আউট করে বের করে নিতে পারবেন।

বিকাশ পয়েন্ট দিয়ে টাকা ইনকাম

আপনি যদি বিকাশ একাউন্ট ব্যবহার করে থাকেন, তবে নিশ্চয়ই জানেন যে প্রতিটি লেনদেন এর জন্য বিকাশ থেকে কিছু পয়েন্ট দেয়া হয়। আপনি যদি প্রতিদিন বিকাশ অ্যাপ দিয়ে লেনদেন করে থাকেন, তবে বিভিন্ন ধরণের পয়েন্ট পাবেন। এই পয়েন্ট গুলো দিয়ে আপনি বিকাশ থেকে বিভিন্ন ক্যাশব্যাক অফার নিতে পারবেন। পে বিল, পেমেন্ট, রিচার্জ ইত্যাদি অফার থেকে ক্যাশব্যাক নিতে পারবেন উক্ত পয়েন্ট ব্যবহার করে। এভাবে করে আপনি বিকাশ পয়েন্ট দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

বিকাশ এজেন্ট ব্যবসা করে টাকা ইনকাম

বিকাশ এজেন্ট ব্যবসা করে টাকা ইনকাম করা যায়। আপনি যদি বিকাশে টাকা ক্যাশ ইন বা ক্যাশ আউট করতে চান, তবে অবশ্যই বিকাশ এজেন্ট এর কাছে যেতে হবে। বিকাশ এজেন্ট এর থেকে আমরা বিকাশ একাউন্ট এ টাকা ক্যাশ ইন এবং ক্যাশ আউট করতে পারি। আপনি চাইলে, বিকাশ এজেন্ট নিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আপনার থেকে যত মানুষ টাকা ক্যাশ আউট করবে, তার বিপরিতে বিকাশ আপনাকে টাকা দিবে। আপনার যদি একটি দোকান থাকে, তবে সেখানে বিকাশ এজেন্ট এর ব্যবসা করে বিকাশ থেকে টাকা আয় করতে পারবেন।

বিকাশ অ্যাপ রেফার করে টাকা ইনকাম

কিছুদিন আগে, বিকাশ থেকে একটি অফার চালু করেছিলো। কেউ যদি বিকাশ অ্যাপ রেফার করে, এবং তার রেফারেল লিংক থেকে কেউ বিকাশ একাউন্ট তৈরি করলে বিকাশ থেকে উক্ত ব্যক্তিকে(যিনি রেফার করেছে) টাকা দিত। প্রতি রেফার এর জন্য ১০০-২০০ টাকা অব্দি দিয়েছিলো। আপনি যদি বিকাশ থেকে টাকা ইনকাম করতে চান, তবে বিকাশ অ্যাপ রেফার করতে পারেন। আপনার দেয়া রেফারেল লিংক থেকে কেউ বিকাশ একাউন্ট তৈরি করলে আপনি বিকাশ থেকে টাকা পেয়ে যাবেন। এভাবে করে বিকাশ থেকে টাকা ইনকাম করতে পারবেন।

Taggs:
1 Comment

Comments are closed.