Abu Shaid

YouTuber

Entrepreneur

0

No products in the cart.

Abu Shaid
Abu Shaid
Abu Shaid
Abu Shaid
Abu Shaid

YouTuber

Entrepreneur

Blog Post

সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম করার উপায়

আপনার কাছে নিশ্চয়ই একটি সিম কার্ড আছে। সিমে নিশ্চয়ই মিনিট অফার, এমবি অফার কিনে থাকেন। সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম করা যায় এটি কি জানেন? আমরা যেসব রিটেইলার এর থেকে বিভিন্ন অফার নিয়ে থাকি, তারা আমাদের কাছে এসব অফার বিক্রি করে টাকা ইনকাম করে থাকে। আপনি চাইলে সিমের অফার বিক্রি করে টাকা আয় করতে পারবেন। তো চলুন, দেখে নেয়া যাক, কিভাবে সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম করা যায়।

সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম

সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম
সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম

আমরা সিম দিয়ে যদি ইন্টারনেট ব্যবহার করতে চাই, তখন আমাদের এমবি অফার ক্রয় করতে হয়। কারো সাথে দীর্ঘক্ষণ কথা বলার প্রয়োজন হলে কিংবা প্রতি মাসে অনেক কথা বলা লাগলে মিনিট প্যাক কিনতে হয়। কম দামে এসব মিনিট অফার, এমবি অফার কিনতে চাইলে আমাদেরকে বিভিন্ন রিটেইলার এর কাছে যেতে হবে। আপনি যদি একজন রিটেইলার হতে পারেন, তবে মানুষকে বিভিন্ন সিমের অফার বিক্রি করে টাকা উপার্জন করতে পারবেন। এক্ষেত্রে, প্রতিটি প্যাকেজ বিক্রি করার বিনিময়ে আপনাকে কমিশন দিবে। এভাবে করেই অফার বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন।

নিচে উল্লিখিত অফারগুলো বিক্রি করে আপনি কমিশন পাবেন। 

  • মিনিট অফার
  • ইন্টারনেট অফার
  • এসএমএস অফার
  • এমএমএস অফার

অনেকেই মিনিট অফার, ইন্টারনেট অফার, এসএমএস অফার কিনে থাকে। আপনি যদি বাংলাদেশের কোনো কোম্পানির থেকে বিভিন্ন অফার কিনে থাকেন, তবে হয় নিশ্চয়ই দেখেছেন যে এসব অফার এর দাম সর্বদা অনেক বেশি থাকে। তবে, রিটেইলার এর থেকে বিভিন্ন অফার ক্রয় করা যায় অনেক কম দামে। তাই অনেকেই রিটেইলার এর থেকে বিভিন্ন অফার ক্রয় করে থাকে। আপনি চাইলে রিটেইলার ব্যবসা করে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনাকে একটি দোকান তৈরি করতে হবে। আগে থেকে দোকান থাকলে অনেক সুবিধা হবে। 

মিনিট অফার বিক্রি করে টাকা ইনকাম

আপনার এলাকার বাজারে একটি দোকান দিতে পারেন। সেখানে, সিমের অফার বিক্রি করে টাকা উপার্জন করার পাশাপাশি রিচার্জ করে দিয়েও টাকা ইনকাম করতে পারবেন। কিংবা চাইলে অনলাইনে সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে বিভিন্ন সিমের অফার বিক্রি করতে চাইলে আপনি ফেসবুক গ্রুপে জয়েন হতে পারেন। অনেক ফেসবুক গ্রুপ আছে, যেখানে এসব অফার বিক্রয় হয়ে থাকে। সেখানে আপনি এসব অফার বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন। মিনিট অফার অনেকেই কিনে থাকে। মিনিট অফার বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন। 

ইন্টারনেট অফার

আমাদের প্রতিদিন ইন্টারনেট প্যাকেজ প্রয়োজন হয়। আপনি আমার এই লেখাটি পড়ছেন, এজন্য আপনার মোবাইল বা কম্পিউটারে ইন্টারনেট কানেকশন রয়েছে। আমাদের সকলের বাসায় ওয়াইফাই নেই। তাই, এখনো অনেকেই ইন্টারনেট অফার কিনে থাকে। আপনার কাছে যদি একটি রিটেইলার একাউন্ট থাকে, তবে সেটি দিয়ে যেকোনো সিমে ইন্টারনেট অফার বিক্রি করতে পারবেন। আর এভাবে করেই আপনি ইন্টারনেট অফার বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন।

এসএমএস অফার এবং এমএমএস অফার

এসএমএস অফার কিংবা এমএমএস অফার বিক্রি করেও আপনি টাকা ইনকাম করতে পারবেন। আপনার কাছে রিটেইলার একাউন্ট থাকলে সেই একাউন্ট দিয়ে মিনিট অফার, ইন্টারনেট অফার বিক্রি করার পাশাপাশি এসএমএস বা এমএমএস অফার বিক্রি করতে পারেন। অনেকেই এসএমএস অফার কিনে থাকে। আপনি চাইলে একজন রিটেইলার হয়ে এসব অফার বিক্রি শুরু করতে পারেন।

আমাদের শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম করার উপায় নিয়ে আলোচনা করেছি। অনেকেই সিমের অফার বিক্রি করে টাকা ইনকাম করছে। আপনিও চাইলে সিমের বিভিন্ন অফার বিক্রি করে টাকা আয় করা শুরু করে দিতে পারেন। পোস্ট সম্পর্কে মতামত জানাতে ভুলবেন না। 

Taggs: