Abu Shaid

YouTuber

Entrepreneur

0

No products in the cart.

Abu Shaid
Abu Shaid
Abu Shaid
Abu Shaid
Abu Shaid

YouTuber

Entrepreneur

Blog Post

ইমো থেকে টাকা ইনকাম করার উপায়

ইমো থেকে টাকা ইনকাম করা যায় নাকি? অনেকেই হয়তো একটু অবাক হবেন। কারণ, আমরা জানি যে ইমো হচ্ছে একটি ভিডিও কলিং অ্যাপ। এই অ্যাপ ব্যবহার করে আমরা যে কারো সাথে ভিডিও কল দিয়ে কথা বলতে পারি। কিন্তু, আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে আলোচনা করবো, কিভাবে ইমো থেকে টাকা ইনকাম করা যায়। ইমো থেকে টাকা আয় করতে চাইলে পোস্টটি সম্পূর্ণ পড়তে হবে।

ইমো থেকে টাকা ইনকাম করার উপায়

ইমো থেকে টাকা ইনকাম করার উপায়

পৃথিবীর প্রায় ১৫০টি দেশের ২০০ মিলিয়ন মানুষ ইমো ব্যবহার করে। সবাই তাদের পরিবার কিংবা বন্ধু-বান্ধবের সাথে ভিডিও এবং অডিও কলে কথা বলার জন্য ইমো ব্যবহার করে থাকে। এছাড়াও, ইমোতে আরও অনেক ফিচার রয়েছে। ম্যাসেজ করা, স্টিকার দেয়া, ছবি এবং ভিডিও শেয়ার করা সহ অনেক কিছু করা সম্ভব ইমো অ্যাপ দিয়ে। আপনি যদি ইমো অ্যাপ ব্যবহার করে থাকেন, তবে হয়তো লক্ষ্য করেছেন যে, অনেকেই ইমোতে এসে লাইভ করে থাকে। কেউ একজন লাইভ করলে সেই লাইভ অনেক মানুষ দেখে এবং কমেন্ট করে।

কখনো কি ভেবে দেখেছেন? যারা ইমোতে লাইভ করে, তাদের আসলে লাভ কোথায়? শুধু ফলোয়ার বাড়ানোর জন্য কি মানুষ এতক্ষন যাবত লাইভ করে? অবশ্যই না। যারা ইমোতে এসে লাইভ করে, তারা ইমো থেকে নির্দিষ্ট পরিমাণে টাকা পায়। আপনি যদি ইমো থেকে টাকা আয় করতে চান, তবে আপনাকে ইমোতে লাইভ করতে হবে। ইমো থেকে টাকা ইনকাম করার জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করতে হবে, সেসব নিয়ে নিম্নে বিস্তারিত আলোচনা করেছি।

ইমোতে কাজ করে টাকা আয়

ইমো থেকে টাকা আয় করতে হলে আপনার একটি ইমো একাউন্ট থাকতে হবে। ইমো একাউন্ট থাকলে, প্রথমেই আপনার ইমো অ্যাপ এ ঢুকুন। এরপর আপনার ইমো একাউন্ট এর প্রোফাইলে যাবেন। প্রোফাইলে ডায়মন্ড নামে একটি অপশন দেখতে পাবেন। আপনার মূল কাজ হচ্ছে এখানেই। আপনি যদি ইমো থেকে টাকা আয় করতে চান, তবে আপনাকে ডায়মন্ড কালেক্ট করতে হবে। এখন প্রশ্ন হচ্ছে, ডায়মন্ড পাবো কোথায়?

ইমোতে ডায়মন্ড পাওয়ার একমাত্র উপায় হচ্ছে লাইভ করা। আপনি যদি লাইভ করেন, তবে আপনার একাউন্ট এ ডায়মন্ড জমা হবে। এই ডায়মন্ড এর পরিবর্তে আপনার সিমে রিচার্জ করে কিংবা টাকা উত্তোলন করে নিতে পারবেন। প্রতি ৩০ ডায়মন্ড এর পরিবর্তে ১০ টাকা করে পাবেন। ডায়মন্ড কালেক্ট করার জন্য ইমো অ্যাপ থেকে ৩ ডট মেনুতে ক্লিক করবেন। এরপর LIVE নামে একটি অপশন পাবেন। সেখানে ক্লিক করতে হবে। এরপর লাইভ শুরু করে দিবেন।

আপনার লাইভ যত বেশি মানুষ দেখবে, তত বেশি ডায়মন্ড পাবেন। যারা আপনার লাইভ দেখবে, তারা যদি আপনাকে ডায়মন্ড গিফট করে, তাহলে আপনার একাউন্ট এ ডায়মন্ড জমা হবে। যত বেশি লাইভ করবেন, তত বেশি ডায়মন্ড জমা হবে। এভাবে করে আপনার একাউন্ট এ যদি ৩০০ ডায়মন্ড হয়, তবে ১০০ টাকা মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। নিয়মিত লাইভ করলে আপনার ফলোয়ার এর সংখ্যা বৃদ্ধি পাবে। ফলোয়ার বৃদ্ধি পেলে আপনার লাইভে ভিউ বেশি হবে। এভাবে করে আপনার ইমো একাউন্ট এ ডায়মন্ড এর সংখ্যা বেশি হবে এবং অধিক টাকা ইনকাম করতে পারবেন।

শুধুমাত্র লাইভ করে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া, ইমো থেকে টাকা ইনকাম করার আর কোনো উপায় দেখছি না। লাইভ করে আপনাকে ডায়মন্ড জমা করতে হবে। কত ডায়মন্ড এর পরিবর্তে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন, সেটি ইমো অ্যাপ এর ভিতরেই দেখতে পারবেন। এই ডায়মন্ড এর রেট কম বেশি হতে পারে। তাই, আপনার একাউন্ট থেকে দেখে নিবেন। এভাবে করে ইমো থেকে টাকা ইনকাম করা যায়। বেশি বেশি লাইভ করুন এবং ইমো থেকে প্রতি মাসে ভালো পরিমাণে টাকা ইনকাম করুন।

Taggs: